প্রেমিক পুরুষ
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি ০১ ০৯-০৫-২০২৪

প্রেমিক পুরুষ
সবুজ আহমেদ

চেয়ে দ্যাখো আমি প্রেমিক পুরুষ
শাহাজানের মতো আমারও একটি তাজমহল আছে
আগ্রায় নয় এই হৃৎপিন্ড মাঝে
যেথা তোমার অবাধ চলাফেরা সকাল-সাঝে
কাপ পেতে শুন কতো ভালোবাসা আছে ।
চেয়ে দ্যাখো আমি প্রেমিক পুরুষ
যক্ষের মতো আমারও র্নিবাসিত জীবন
প্রতীক্ষায় আছি কবে হবে দেখা কোন প্রহরে
দিন যায় দিন আসে তুমি আর এলে না
তবু প্রতীক্ষায় আছি অহর্নিশ
হাতে রেখায়
তজবী গুণে গুণে
মনে মনে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ১২:০৩ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।
সবার মতামত চাই...................